শনিবার ২৫ মে ২০২৪, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জাপার মহাসচিব লিংকন কারামুক্ত

প্রকাশিত : ০৭:২২ পূর্বাহ্ণ, ২৭ জানুয়ারি ২০২৪ শনিবার ২২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

১২ দলীয় জোটের অন্যতম নেতা ও জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব আহসান হাবিব লিংকন জামিনে কারামুক্ত হয়েছেন।
শুক্রবার দুপুরে তিনি কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান। এ সময় ১২ দলীয় জোটের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা কারাফটকে উপস্থিত ছিলেন।

এর আগে ভাটারা থানায় দায়েরকৃত একটি নাশকতা মামলায় রোববার হাইকোর্ট থেকে জামিন পান লিংকন।

গত বছরের ৯ অক্টোবর নাশকতা মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান এবং সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামিমুর রহমান ও জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব আহসান হাবিব লিংকনকে ৪ বছরের কারাদণ্ড দেন আদালত। ৭ নভেম্বর আদালতে এই মামলায় তারা জামিন চাইতে গেলে জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণ করা হয়। এই মামলার বাকি তিনজন আসামিও ইতোমধ্যে জামিনে মুক্ত হয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT