শুক্রবার ২৭ মে ২০২২, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

জান্নাতুল সাইমা ভালো ভাবে বাচতে চায়, আসুন ওর র্পাশ্বে দাড়াই

প্রকাশিত : ০৯:০৮ পূর্বাহ্ণ, ২৮ এপ্রিল ২০২২ বৃহস্পতিবার ৩৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আসসালামু আলাইকুম।
সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘ আয়ু কামনা করছি। জন্ম মৃত্যু মহান আল্লাহ তায়ালা কাছে। তবুও মানুষ কোন উছিলায় এই পৃথিবীতে বাঁচতে চায়.. আপনার বিকাশ এর ২০/৫০ টাকা হয়ত আপনার তেমন কোনো কাজে আসবেনা।।তবে আপনার ২০/৫০ টাকা তে এই শিশু মেয়েটির প্রান বেচে যাবে।।
আট বছরের এই ছোট বোনটির নাম জান্নাতুল সাইমা
পিতা – মো বাদল মিয়া
গ্রাম – কাচারিপাড়া
ইউনিয়ন – কিশোরগঞ্জ
থানা – কিশোরগঞ্জ
জেলা – নীলফামারী
বোনটির গালে দুটি টিউমার বহন করছে, জরুরী ভিত্তিতে অপারেশন করা প্রয়োজন।ডাক্তার এর পরামর্শ অনুযায়ি অপারেশন করালে বোনটি আবার স্বাভাবিক সুস্থ হয়ে যাবে।
তার চিকিৎসায় প্রয়োজন পাঁচ লাখ টাকা। শিশুটির বাবা একজন সামান্য মুরগী খামারি। ইতিমধ্যে ওর চিকিৎসা করাতে গিয়ে ওর বাবার গ্রামে যা জমি ছিল সব শেষ,, তাই এখন নিরুপায় হয়ে দেশবাসীর কাছে হাত পেতেছেন।। আমরা ত প্রতিনিয়ত কত টাকা নষ্ট করি,, আসুন আজকের দিনে ৫০/১০০ টাকা অযথা নষ্ট না করে এই বোনটির প্রান বাচাতে দান করি।।।
এখন রমজান আমরা ত কত টাকা ই যাকাত দিবো।।দান সাদকা দিবো।।তার কিছু অংশ নাহয় এই বোনটিকে দান করলাম।।
সাহায্য পাঠানোর জন্যঃ বিকাশ পার্সোনাল
01306313164 (বাবা – বাদল মিয়া)
প্রয়োজন এ কল করে কথা বলবেন। আমি নিজে দানের নিয়্যাত এ ২০০ টাকা দিয়ে শরীক হয়েছি আলহামদুলিল্লাহ।। আপনারাও এগিয়ে আসুন।। প্রবাসী & বিত্তবান ভাই দের দৃষ্টি আকর্ষণ করছি।। জান্নাতুল সাইমা ভালো ভাবে বাচতে চায়, আসুন ওর র্পাশ্বে দাড়াই

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT