শনিবার ২৫ মে ২০২৪, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় পার্টির বিরুদ্ধে কোনো ষড়যন্ত্রই সফল হবে না: চুন্নু

প্রকাশিত : ০৮:০৪ পূর্বাহ্ণ, ৪ নভেম্বর ২০২২ শুক্রবার ৬৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, জাতীয় পার্টির বিরুদ্ধে কোনো ষড়যন্ত্রই সফল হবে না। জাতীয় পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা বোকার রাজ্যে বাস করেন।

তিনি বলেন, জাতীয় পার্টি এখন অনেক ঐক্যবদ্ধ, সক্রিয় এবং শক্তিশালী। জাতীয় পার্টি দেশের মানুষের ভালোবাসার রাজনৈতিক শক্তি। দেশের মানুষ এখনো জাতীয় পার্টির ওপর আস্থা রাখেন। তৃণমূল মানুষের আস্থার নাম জাতীয় পার্টি। তাই জাতীয় পার্টির অগ্রযাত্রা রোধ করা অসম্ভব।

বৃহস্পতিবার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে দলের মহানগর উত্তরের কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, বিদ্যুতের ক্যাপাসিটি চার্জের নামে আওয়ামী লীগের নেতাকর্মীরা ৮৬ হাজার কোটি টাকা লুটপাট করেছে। এজন্যই এ বিষয়ে তথ্য দিচ্ছে না সরকার। দেশের মানুষ জানতে চায়, ক্যাপাসিটি চার্জের টাকা কার কার পকেটে গেছে।

পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তরের আহ্বায়ক সফিকুল ইসলাম সেন্টু সভায় সভাপতিত্ব করেন।

উত্তরের সদস্য সচিব জাহাঙ্গীর আলম পাঠানের পরিচালনায় সভায় মুজিবুল হক চুন্নু আরও বলেন, আওয়ামী লীগ ও বিএনপিকে দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে।

সভায় প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, রেজাউল ইসলাম ভূঁইয়া, চেয়ারম্যানের উপদেষ্টা মাহবুবুর রহমান লিপটন, কেন্দ্রীয় নেতা মো. হেলাল উদ্দিন, সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, নাসির উদ্দিন সরকার, কাজী আবুল খায়ের বক্তব্য দেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT