শনিবার ০৯ ডিসেম্বর ২০২৩, ২৪শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

জাতীয় দলে নতুন মুখ তিন, আছেন এলিটা

প্রকাশিত : ০৭:১৫ অপরাহ্ণ, ২ মার্চ ২০২৩ বৃহস্পতিবার ৪৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মার্চে সিলেটে তিন জাতি ফুটবল টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। ব্রুনাই ও সিসেলসকে নিয়ে আয়োজিত ওই টুর্নামেন্টের জন্য ২৭ জনের দল ঘোষণা করেছেন জাতীয় দলের স্প্যানিশ কোচ হাভিয়ের ক্যাবরেরা।

তার দলে নতুন মুখ তিনজন। প্রথমবার জাতীয় দলে ডাক পেয়েছেন ফর্টিজ এএফসি মিডফিল্ডার মজিবুর রহমান জনি, ঢাকা আবাহনীর ডিফেন্ডার আলমগীর ও মুক্তিযোদ্ধা সংসদের গোলরক্ষক মেহেদী হাসান শ্রাবণ।

বাংলাদেশের নাগরিকত্ব পাওয়ার পর এলিটা কিংসলে আগেও জাতীয় দলে ডাক পেয়েছেন। তবে এখনও অভিষেক হয়নি তার। এবার তিন জাতি টুর্নামেন্টের দলেও রাখা হয়েছে ৩৩ বছর বয়সী এই স্ট্রাইকারকে।

বাংলাদেশ দল: আনিসুর রহমান, তারেক কাজী, বিশ্বনাথ ঘোষ, টুটুল বাদশা, তপু বর্মণ, সাদ উদ্দিন, রিমন হোসাইন, মাশুক মিয়া, সোহেল রানা (বসুন্ধরা), সোহেল রানা (আবাহনী), রাকিবুল হোসেন, সুমন রেজা, মতিন মিয়া, সাদিদুল ইসলাম, আলমগীর মোল্লা, রহমত মিয়া, ফয়সাল আহমেদ, এলিটা কিংসলে, জামাল ভূঁইয়া (অধিনায়ক), হেমন্ত ভিনসেন্ট, মোহাম্মদ ইবরাহিম, মিতুল মারমা, মজিবুর রহমান, মেহেদী হাসান শ্রাবন, আমিনুর রহমান, ইমন শাহরিয়ার, রবিউল হাসান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT