শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

জমজ সন্তানের খবর দিয়ে ‘ফ্যানদের চমকে’ দিলেন প্রীতি জিনতা

প্রকাশিত : ০৭:২৫ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২১ বৃহস্পতিবার ২২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

জমজ সন্তানের মা হওয়ার খবর দিয়ে ফ্যানদের চমকে দিয়েছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। বৃহস্পতিবার ইনস্ট্রাগ্রামে সন্তানদের জন্মের খবর জানান ৪৬ বছর বয়সী এ অভিনেত্রী। তাদের নাম রাখা হয়েছে জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ। সারোগেসির মাধ্যমে সন্তান দুটির জন্ম দেন প্রীতি। সন্তান জন্মদানের ঘোষণার পর প্রীতি জিনতা ও স্বামী জিন গুডএনাফকে অভিনন্দন জানান ভক্তরা।

জমজ সন্তানের জন্মের ঘোষণা দিয়ে জিনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে এই অভিনেত্রী লেখেন, হাই! আমি আমাদের একটা দারুণ খবর আপনাদের সঙ্গে আজ শেয়ার করতে এলাম। আমি আর জিন আনন্দে পাগল হয়ে গেছি। ভালোবাসায় আমাদের হৃদয় ভরে গেছে। কারণ আমরা ঘরে এনেছি আমাদের দুই যমজ সন্তান জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফকে। নিজেদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে আমরা আনন্দিত।

পাশাপাশি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্টে চিকিৎসক, নার্স আর সারোগেটকেও ধন্যবাদ জানান প্রীতি।

২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি জিন গুড এনাফকে বিয়ে করে লসঅ্যাঞ্জেলসে পাড়ি জমান এ অভিনেত্রী।

একজন নারীর গর্ভে অন্য দম্পতির সন্তান ধারণের পদ্ধতিকে সারোগেসি বলে। আইভিএফ পদ্ধতিতে স্ত্রী ও পুরুষের ডিম্বাণু ও শুক্রাণু দেহের বাইরে নিষিক্ত করে তা নারীর গর্ভাশয়ে প্রতিস্থাপন করা হয়।

সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেওয়া বলিউডে কিছু নতুন নয়। সম্প্রতি মেয়ে সমিশার সময়েও সারোগেসির সাহায্য নিয়েছিলেন শিল্পা শেঠি। শাহরুখের ছোট ছেলে অ্যাব্রামের জন্মও একই পদ্ধতিতে। করণ জোহর, তুষার কাপুররাও বাবা হয়েছেন সারোগেসির সাহায্যে। এমনকি, সানি লিওনির যমজ সন্তানের জন্মও এই পদ্ধতিতে।

সূত্র: এনডিটিভি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT