বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

জন্মদিনের পার্টিতে গিয়ে ছয়জনকে হত্যার পর আত্মহত্যা

প্রকাশিত : ১২:০৭ অপরাহ্ণ, ১০ মে ২০২১ সোমবার ৬৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

যুক্তরাষ্ট্রের কলোরাডোতে ছয়জনকে গুলি করে হত্যার পর আত্মহত্যা করেছে এক বন্দুকধারী। রবিবার এ ঘটনা ঘটেছে বলে খবর প্রকাশ করেছে বিবিসি অনলাইন।

হত্যাকারীর পরিচয় এখনো প্রকাশ করা হয়নি। তবে বন্দুকধারীর গুলিতে যারা নিহত হয়েছিলেন তাদের একজনের সঙ্গে তার প্রেম ছিল বলে জানা গেছে।

বন্দুকধারী ব্যক্তি পার্টিতে ঢুকেই গুলি করা শুরু করেছিল। একে একে ছয়জনকে হত্যার পর সে আত্মহত্যা করে। বন্দুকধারী ব্যক্তি কেন এ কাণ্ড ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। কলোরাডোর স্থানীয় পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।
জানা গেছে, পার্টিতে উপস্থিত শিশুদের গুলি করেনি বন্দুকধারী ব্যক্তি। হত্যার শিকার সবাই প্রাপ্তবয়স্ক। ঘটনাস্থলে উপস্থিত শিশুদের অভিভাবকদের হেফাজতে নেওয়া হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT