বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
◈ জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন ◈ হোটেলে নারী চিকিৎসকের গলাকাটা লাশ, ‘প্রেমিক’ গ্রেফতার ◈ সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত ‘অসত্য’ কথা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ রাশিয়ার বিমান ঘাঁটির ভয়াবহ ক্ষতি ◈ সিঙ্গাপুর ছেড়ে নতুন গন্তব্যে শ্রীলংকার সাবেক প্রেসিডেন্ট ◈ ভিপি নুরকে ৭ কর্মদিবসের মধ্যে হাজিরের নির্দেশ, অন্যথায় পরোয়ানা ◈ নতুন অস্ত্র পাচ্ছে ইউক্রেন, ৮০ কিলোমিটার দূর থেকে গুঁড়িয়ে দেবে লক্ষ্যবস্তু ◈ রাশিয়া থেকে ৩ লাখ টন গম আমদানি করবে সরকার ◈ নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু, ‘টার্গেট’ বড় ‘শোডাউন’ ◈ ‘শেষ ইউক্রেনীয় জীবিত থাকা পর্যন্ত ন্যাটো লড়াই করবে’

ছোট ভাইকে মারধরের প্রতিশোধ নিতে ছুরিকাঘাতে যুবককে খুন

প্রকাশিত : ১২:৪২ অপরাহ্ণ, ২৯ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার ১২৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

চট্টগ্রাম নগরের আকবরশাহ এলাকায় ছোট ভাইকে মারধরের প্রতিশোধ নিতে মো. রনি (২১) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। বুধবার আকবরশাহ থানাধীন বিজয়নগর এলাকায় এ ঘটনা ঘটে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত রনি আকবরশাহ থানাধীন বিজয়নগর এলাকার হাফিজুর রহমানের ছেলে। এ ঘটনার পরপরই পুলিশ খুনের ঘটনায় অভিযুক্ত শহীদুল ইসলাম (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে। শহীদুল ইসলাম আকবরশাহ এলাকার আবুল হাশেমের ছেলে।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, ‘বুধবার দুপুরে রনি বিজয়নগর এলাকায় গেলে শহীদুলের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শহীদুল রনিকে ছুরিকাঘাত করে। রনির শরীরে ১৬টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনার পরপরই অভিযান চালিয়ে শহীদুলকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শহীদুল ইসলাম জানিয়েছেন, তার ছোটভাইকে মারধর করেছিল রনি। এরপর রনির সঙ্গে শহীদুলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রনিকে ছুরিকাঘাত করলে রনি মারা যায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT