মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ছেঁউড়িয়ায় কর্মহীনদের মাঝে সরকারি ত্রাণসামগ্রী বিতরন

প্রকাশিত : ০১:১৪ পূর্বাহ্ণ, ৮ এপ্রিল ২০২০ বুধবার ১১০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাঁপড়া ইউনিয়নের ছেঁউড়িয়া মোল্লাপাড়া ২ নং ওয়ার্ডের কর্মহীনদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়। আজ মঙ্গলবার ৭-৪-২০২০ দুপুরে সরকারি ত্রাণ তহবিল থেকে উপজেলার চাঁপড়া ইউনিয়নের ছেঁউড়িয়া দবিরউদ্দিন মোল্লা রেলগেটের পাশে ২ নং ওয়ার্ড বাসিদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

এসময় কুমারখালী উপজেলা চাঁপড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার আসাদুর রহমান শাহিন, ডাক্তার শামসুল আলম, জাতীয় দৈনিক লাখোকন্ঠ পত্রিকা কুষ্টিয়া জেলা প্রতিনিধি সামরুজ্জামান (সামুন) ও পল্লী সঞ্চয় ব্যাংকের জুনিয়ার অফিসার আনিসুজ্জামান উপস্থিত ছিলেন। উপজেলা প্রশাসন সুত্রে জানা যায়, সরকারি ত্রাণ তহবিল থেকে প্রাথমিক পর্যায়ে উপজেলার প্রতি ইউনিয়নে ৪৫০ জন করে ১১ টি ইউনিয়নে মোট চার হাজার ৯৫০ জন এবং পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ১৫০ জন করে মোট এক হাজার ৩৫০ জনকে ত্রাণ সামগ্রী দেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT