বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ছাদে এডিস মশার লার্ভা, ২ লাখ টাকা জরিমানা গুণলেন বাড়িওয়ালা

প্রকাশিত : ০৪:১২ পূর্বাহ্ণ, ১৫ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার ৪৫৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

রাজধানীর গুলশানের একটি বাড়ির ছাদে এডিস মশার লার্ভা এবং এডিস মশার বংশবিস্তারের অনুকুল পরিবেশ খুঁজে পাওয়ায় দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে।

গুলশান-২ এর ৪৪ নং রোডের প্লট নং এন ডাব্লিউ বি ২৮(১১৯) এর ছাদে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এ জরিমানা করেন।

বাড়িটির ছাদের পরিবেশ ছিল অত্যন্ত নোংরা। সেখানে পানি জমে থাকা প্রচুর মাটির পাত্র, ছাদে এবং ড্রেনে জমে থাকা পানি, আগাছার জঙ্গল, পরিত্যক্ত খোলা টিন, কমোড যত্রতত্র পড়ে ছিলো। এসব স্থানে প্রচুর এডিস মশার লার্ভা পাওয়া যায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ার বাড়ির মালিককে স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) আইন, ২০০৯ অনুযায়ী ২ লাখ টাকা জরিমানা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT