বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ছাত্রলীগের নতুন কমিটি ঘিরে রাতেই উত্তাল ইডেন কলেজ

প্রকাশিত : ০৫:২৭ পূর্বাহ্ণ, ১৪ মে ২০২২ শনিবার ২০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

শুক্রবার বিকেলে নতুন কমিটি ঘোষণার পর রাতে সংঘর্ষে জড়িয়েছে ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের দুটি গ্রুপ। শুক্রবার (১৩ই মে) রাত সাড়ে ৯টার পর সংঘর্ষ শুরু হয়৷ এখনো দফায় দফায় সংঘর্ষ চলছে।
জানা গেছে, আধিপত্য বিস্তারে হল দখল করতে গেলে দুটি গ্রুপের মধ্যে এ সংঘর্ষের সূত্রপাত হয়। বেশ কয়েকজনকে মারধর ও হলের কিছু কক্ষ ভাঙচুরের ঘটনা ঘটেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্রী জানান, আজ ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণার পর বাদ পড়াদের ওপর চড়াও হন কমিটিতে নতুন পদ পাওয়া নেত্রীরা। এ সময় নতুনরা হলে অবস্থান নিতে গেলেই দুই গ্রুপের সংঘর্ষ শুরু হয়৷

এ বিষয়ে কথা বলতে কলেজ প্রশাসনের সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও কাউকে পাওয়া যায়নি।

এর আগে শুক্রবার বিকেল সম্মেলনের দীর্ঘ দুই বছর নয় মাস পর ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সম্পাদক লেখক ভট্টাচার্য সই করা প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ, ইডেন মহিলা কলেজ শাখার সভাপতি হিসেবে তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক হিসেবে রাজিয়া সুলতানার নাম ঘোষণা করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT