বুধবার ২০ জানুয়ারি ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

চ্যাম্পিয়নস লিগ: উদ্বেগ কাটিয়ে রিয়ালের প্রথম জয়

প্রকাশিত : ১২:৪৩ অপরাহ্ণ, ৪ নভেম্বর ২০২০ বুধবার ৬৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

চলতি চ্যাম্পিয়নস লিগে প্রথম জয়ের দেখা পেয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ব্রাজিলিয়ান স্ট্রাইকার রদ্রিগোর শেষ মুহুর্তের গোলে ইন্টার মিলানের বিপক্ষে ৩-২ ব্যবধানের রোমাঞ্চকর জয় পেয়েছে জিনেদিন জিদানের দল।

আগের দুই ম্যাচে পয়েন্ট বিসর্জন দেওয়ায় নেরাজ্জুরিদের বিপক্ষে হারলে দ্বিতীয় পর্ব নিশ্চিত করাটাই শঙ্কার মুখে পড়ে যেতো রিয়ালের। তবে এবার পূর্ণ তিন পয়েন্ট আদায় করে মাঠ ছেড়েছে লস ব্লাঙ্কোসরা।

নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের ২৫তম মিনিটে করিম বেনজেমার গোলে এগিয়ে যায় স্প্যানিশ জায়ান্টরা। ৩৩ মিনিটে বাঁ প্রান্ত থেকে নেওয়া ক্রুসের কর্নার কিক থেকে চতুর হেডে ব্যবধান দ্বিগুণ করেন সার্জিও রামোস, সব ধরনের প্রতিযোগিতায় এটি ছিল রিয়ালের হয়ে স্প্যানিশ ডিফেন্ডারের শততম গোল। অবশ্য দুই মিনিট পর ব্যবধান কমায় ইন্টার। ৩৫ তম মিনিটে নিকোলো বেরেল্লার ব্যাকহিল থেকে গোল করেন লওতারো মার্তিনেজ।
দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরে ইন্টার। মার্তিনেজের হেড থেকে বল পেয়ে নেরাজ্জুরিদের সমতায় ফেরান ইভান পেরিসিচ। তবে ইন্টারকে পয়েন্ট ভাগাভাগি করতে দেয়নি জিজুর শিষ্যরা। স্বদেশি স্ট্রাইকার ভিনিসিয়াস জুনিয়রের অনবদ্য পাস থেকে ৮০তম মিনিটে রিয়ালের জয়সূচক গোলটি করেন রদ্রিগো।

এই জয়ে ‘বি’ গ্রুপে ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা শাখতার দোনেৎস্ককে ছুঁয়ে ফেলেছে রিয়াল। স্প্যানিশ চ্যাম্পিয়নরা এক পয়েন্ট পিছিয়ে আছে শীর্ষে থাকা বরুশিয়া মনশেনগ্লাডবাচের চেয়ে। ২ পয়েন্ট নিয়ে সবার শেষে ইন্টার।

গ্রুপের আরেক ম্যাচে অ্যালাসেনে প্লিয়ার হ্যাটট্রিকের শাখতারকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে গ্লাডবাচ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT