মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

চৌগাছায় নিজ জমি থেকে কৃষকের লাশ উদ্ধার

প্রকাশিত : ১০:১৪ পূর্বাহ্ণ, ৯ নভেম্বর ২০২০ সোমবার ৯৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

যশোরের চৌগাছা উপজেলার দক্ষিণ কয়ারপাড়া গ্রামে পিকুল (৩২) নামে এক কৃষক নিজের ধান ক্ষেতে খুন হয়েছেন। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর মরদেহ তার ধান ক্ষেতেই ফেলে রেখে যায়।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ রবিবার রাত সাড়ে দশটার দিকে মরদেহটি উদ্ধার করে। নিহত পিকুল কয়ারপাড়া গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে। তিনি এলাকায় নিরীহ লোক হিসেবে পরিচিত ছিলেন।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব জানান, পিকুল তার জমির ধান কাটতে রবিবার সকালে বাড়ি থেকে বের হন। এরপর আর তিনি বাড়ি ফেরেননি। সন্ধ্যার দিকে পরিবারের লোকজন পিকুলকে খুঁজতে বের হন।
এক পর্যায়ে বাড়ির পাশের মাঠে নিজ ধান ক্ষেতের মধ্যে তার লাশ দেখতে পান স্বজনরা। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

ওসি আরও বলেন, মরদেহের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। কে, কারা, কী কারণে তাকে হত্যা করেছে, তা নিশ্চিত হওয়া যায়নি। সোমবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে। হত্যাকাণ্ডের ব্যাপারে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT