শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কিশোরীদের আত্মরক্ষার্থে মাসব্যাপী কারাতে প্রশিক্ষণের উদ্বোধন ◈ কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার ◈ ‘দেশে করোনায় মৃতদের ৬০ শতাংশের বেশি ডায়াবেটিস-উচ্চরক্তচাপের রোগী’ ◈ ঘাটতি পূরণে প্রাথমিক শিক্ষকদের জন্য ১১ দফা নির্দেশনা ◈ ইভ্যালি, ই-অরেঞ্জের প্রতারণার পর এবার আলোচনায় কিউকম ◈ বাংলাদেশিদের ওপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার জাপানের ◈ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নামে প্রতিবন্ধী কার্ড ◈ ১৫ দফা দাবিতে তিনদিনের ধর্মঘটের ডাক ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির ◈ করোনা: বরিশালে রেকর্ড সর্বনিম্ন শনাক্ত ◈ এখনও করোনা সংক্রমণের কোনও খবর আসেনি: শিক্ষামন্ত্রী

চাঁপাইনবাবগঞ্জের আমনুরা থেকে ১০৫ বোতল ফেনসিডিলসহ আটক-১

প্রকাশিত : ০৭:৫০ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৮১৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা ঝিলিম বাজার এলাকা থেকে শুক্রবার সকাল সাড়ে ৮ টার দিকে ১০৫ বোতল ফেনসিডিলসহ ১ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার বিনোদপুর বড় টাপ্পু এলাকার মৃত কায়েশের ছেলে মো. জিয়ারুল হক ওরফে ঝড়ু (৪৯)।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ অপারেশন মো. ইদ্রিস আলী জানান, গোপন সূত্রে জানতে পারি আমনুরা ঝিলিম বাজার এলাকায় ফেনসিডিল বিক্রির জন্য এক ব্যক্তি অবস্থান করছে।

খবর পাবার পর এএসআই আল মামুনসহ সঙ্গীয় ফোর্স ঐ এলাকায় অভিযান চালিয়ে বাইসাইকেলের পেছনে প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ১০৫ বোতল ফেনসিডিলসহ ঝড়ুকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT