বৃহস্পতিবার ১৫ এপ্রিল ২০২১, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁদপুরে ওয়ারেন্টভুক্ত আসামিকে গুলিবিদ্ধ অবস্থায় আটক

প্রকাশিত : ১০:১৯ পূর্বাহ্ণ, ১৩ মার্চ ২০২১ শনিবার ৩৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

চাঁদপুরের ফরিদগঞ্জে ওয়ারেন্টভুক্ত আসামি রুবেল শাহ (৩৫)-কে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার (১২ মার্চ) সন্ধ্যায় উপজেলার চরদুখিয়া পশ্চিম ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামে ঘটনাটি ঘটে। এসময় আসামির হামলায় দুই পুলিশ সদস্য হয়েছে বলে জানা গেছে।

উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামের নজরুল শাহ’র ছেলে মোঃ রুবেল প্রকাশ রুবেল শাহ’র বিরুদ্ধে হাইমচরে প্রধানমন্ত্রীর সফরকালে প্রধানমন্ত্রীকে হুমকি ঘটনায় জি আর ৭/১৮, একই থানায় ডাকাতির জি আর ৬৮/১৩, জি আর ৯৫/১৮, জি আর ২৪৯/১৮সহ ৬টি মামলা রয়েছে। রুবেল এসব মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঐদিন ঘটনাস্থলে রুবেলকে আটক করতে গেলে রুবেল পুলিশের ওপর হামলা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ আত্মরক্ষার্থে গুলি করলে সে গুলিবিদ্ধ হয়। রুবেলের হামলায় এএসআই জামশেদ ও শফিক আহত হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় রুবেলকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে ও পরে ঢাকায় প্রেরণ করা হয়।
ফরিদগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদ হোসেন ঘটনার সত্যতা স্বীকার বলেন, পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে ওয়ারেন্টভুক্ত আসামি রুবেলকে আটক করতে গেলে সে পুলিশের উপর হামলা করে। পরে পুলিশ আত্মরক্ষার্থে গুলি করলে সেও আহত হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT