রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চলন্ত গাড়িতে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

প্রকাশিত : ০৯:৩৩ পূর্বাহ্ণ, ২৮ ডিসেম্বর ২০২২ বুধবার ৬৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজধানী উত্তরায় চলন্ত প্রাইভেটকারে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে নাজমুল হাসান সিজান (২৫) ও আবু রায়হান (২২) নামে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

গতকাল মঙ্গলবার তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তারা পেশায় গাড়িচালক।

পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী তরুণী একটি বিউটি পার্লারে চাকরি করেন। গত রোববার তরুণী উত্তরা ৭ নম্বর সেক্টরে এক বন্ধুর বাসায় যান। সেখানে আটকে রেখে নাজমুল হাসান সিজান ও আবু রায়হানসহ তাদের আরও দুই সহযোগী টাকা দাবি করেন। তরুণী টাকা দিতে অস্বীকৃতি জানালে বন্ধুসহ তরুণীকে আপত্তিকর অবস্থায় পাওয়া গেছে বলে অভিভাবকদের জানিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

এতে আতঙ্কে তরুণীর বন্ধু টাকা যোগাড়ের জন্য বাইরে যান। এ সুযোগে সিজান ও রায়হানসহ চারজন তরুণীকে একটি প্রাইভেটকারে তুলে রাজধানীর বিভিন্ন সড়কে নিয়ে যান। এসময় চলন্ত গাড়িতে চারজনই ওই তরুণীকে ধর্ষণ করে। এরপর গভীর রাতে তরুণীকে উত্তরা পশ্চিম এলাকায় নামিয়ে দেওয়া হয়।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ভুক্তভোগী তরুণী সোমবার থানায় মামলা করেন। রাতে সিজান ও রায়হান গ্রেপ্তার করা হয়। গতকাল (মঙ্গলবার) তাদের আদালতে হাজির করলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

এ ঘটনার সঙ্গে জড়িত অপর দুই আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT