মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

রাঙ্গুনিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায়

চন্দ্রাঘোনা ইউনিয়ন চ্যাম্পিয়ন

প্রকাশিত : ০৩:৪৪ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৪৫৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকালে রাঙ্গুনিয়া উপজেলা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও রাঙ্গুনিয়া উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব ১৭) ফাইনাল খেলা রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। এই ফাইনাল খেলায় চান্দ্রঘোনা কদমতলী ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ পারুয়া ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলার শুরুতে দুই দলই ভালো খেলা উপহার দিতে থাকে। হাজারো দশকে পরিপূর্ণ ছিল খেলার মাঠ দুই দলের হাড্ডাহাড্ডি লড়াই করে কোন গোল পাইনি। নির্দিষ্ট সময়ের মধ্যে কোন দল গোল করতে সক্ষম হয়নি যার ফলে খেলা শূন্য গোলে ড্র হয়। পরে এই ফাইনাল খেলা টাইব্রেকারে গড়াই। খেলায় টাইব্রেকারে চন্দ্রঘোনা ইউনিয়ন একাদশ ৩-২ বড় ব্যবধানে জয় পায়। এই ফাইনাল খেলা নিয়ে মানুষের মাঝে দুপুর থেকে বেশ উত্তেজনা ছিল মাঠের চারপাশে প্রচুর দর্শকের সমাগম ছিল।

পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাঙ্গুনিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা জনাব মাসুদুর রহমান অনুষ্ঠান সঞ্চালনায় রাঙ্গুনিয়া প্রেসক্লাবের সাংবাদিক মাসুদ নাসির ও উপজেলা শিক্ষা কর্মকর্তা নিজাম উদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী এবং রাঙ্গুনিয়া উপজেলা সরকারি কমিশনার ভূমি পূর্বিতা চাকমা আরো যারা ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা স্বপন চন্দ্র দেয় পানি সম্পদ কর্মকর্তা মোস্তফা কামাল সমবায় কর্মকর্তা দিবাকর দাস। চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক সজন কুমার তালুকদার পৌরসভা মেয়াদ শাজাহান শিকদার চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ইদ্রিস আজগর। রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মাস্টার আসলাম খান। রাঙ্গুনিয়া প্রেসক্লাবের সভাপতি আকাশ আহমেদ, অর্থ সম্পাদক জগলু হুদা, জুনিয়র সাংবাদিক দেলোয়ার হোসেন, জাহিদ হাসান তালুকদার, জাকির হোসাইন, মাইকেল দাস, উপজেলা ছাত্রলীগ নেতা যুবলীগ নেতা রাঙ্গুনিয়া কলেজের সাবেক আহবায়ক ও বর্তমান সহ-সভাপতি ছাত্রলীগ নেতা বাবলা, আরো প্রমুখ।
বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টের ম্যান অফ দা টুর্নামেন্ট হয়েছেন রানার্স আপ দলের খেলোয়াড় মিজানুর রহমান। এইবারের টুর্ণামেন্টে ১৫টি ইউনিয়ন ১টি পৌরসভা মোট ১৬টি দল এই টুর্ণামেন্টে অংশ নিয়ে ছিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT