শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

চট্রগ্রাম ডিফেন্ডারস অব বাংলাদেশের উদ্যোগে পুনর্মিলনী এবং উপদেষ্টা সংবর্ধনা অনুষ্টান হয়েছে

প্রকাশিত : ০৬:৩৬ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৮৯৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

২১শে সেপ্টেম্বর চট্টগ্রামের আলোচিত সমাজসেবামূলক সংঘঠন ডিফেন্ডারস অব বাংলাদেশের পুনর্মীলনি অনুষ্টান ও উপদেষ্টা সংবর্ধনা অনুষ্টান হয়েছে। এতে সংবর্ধিত উপদেষ্টা হিসাবে উপস্থিত ছিলেন মোহাম্মদ রাহিম উদ্দিন চৌধুরী ( এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট) এবং মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ (কর্নধার,চিটাগাং লাউঞ্জ)।

প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন সাতকানিয়া আলিয়া এম ইউ ফাজিল মাদ্রাসার সম্মানিত উপাধ্যক্ষ আলহাজ্ব মুনিরুল আলম। ডিফেন্ডারস অফ বাংলাদেশের প্রতিষ্টাতা উপদেষ্টা মোহাম্মদ মাঈনুদ্দিন চৌধুরি, সংঘঠনের সভাপতি মোহাম্মদ জিয়াছ কামাল শুভ,যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইফতেশাম ছালেহ রাফি,সানজিদা জাহান এবং কার্যকরী কমিটির সদস্যরা।

তারা বক্তব্যে সংঘঠনের পূর্বের কার্যক্রম তুলে ধরে বলেন “২০১৯ সালে ৭ই মে পহেলা রমজান কিছু স্বপ্নবাজ তরুণ তরুণী নিয়ে (বর্তমানে ১০১জন) সদস্য যাত্রা শুরু করে ডিফেন্ডারস অব বাংলাদেশ। এই সংক্ষিপ্ত সময়ে এই সংঘঠন বিভিন্ন সমাজ সেবা মূলক কাজ সম্পন্ন করেন। ইতিমধ্যে ডিফেন্ডারস অব বাংলাদেশ বিভিন্ন এতিমখানা এবং সুবিধাবঞ্চিত স্কুলের ১০০০ এতিম শিশুদের মাঝে খাবার এবং শিক্ষাসামগ্রি বিতরণ করেন।

উপদেষ্টা মন্ডলীর সদস্যরা তাদের বক্তব্যে দিক নির্দেশনামূলক কথা বলেন এবং যার যার জায়গা থেকে সর্বাত্বক সহযোগীতার আশ্বাস দেন। প্রতিষ্টাতা মোহাম্মদ মাঈনু উদ্দিন চৌধুরী চট্টগ্রামের বিশিষ্ট সমাজসেবকদের উক্ত সংঘটনের পাশে এসে দাডানোর আহবান করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT