বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে বাসে সাড়ে ৯ কেজি স্বর্ণসহ গ্রেফতার ৪

প্রকাশিত : ০৬:৪৭ অপরাহ্ণ, ১৬ জুন ২০২৩ শুক্রবার ৫৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

চট্টগ্রামে একটি বাসে তল্লাশি চালিয়ে সাড়ে ৯ কেজি স্বর্ণসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। স্বর্ণগুলো গলিয়ে টুকরো ও দণ্ডাকৃতি করে ওই চার যাত্রীর ব্যাগে করে আনা হচ্ছিল। মারছা পরিবহণের বাসটি কক্সবাজার থেকে আসছিল। শুক্রবার সকালে কর্ণফুলী এলাকায় শাহ আমানত সেতুসংলগ্ন চেক পোস্টে পৌঁছলে বাসে তল্লাশি চালানো হয় বলে কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ জানান।

গ্রেফতার চারজন হলেন— অলক ধর, পরিতোষ ধর, নারায়ণ ধর ও তার স্ত্রী জুলি ধর। তাদের সবার বাড়ি বাঁশখালী উপজেলার সাধনপুরে।

ওসি মাহমুদ বলেন, খবর পেয়ে বাসের যাত্রীদের ব্যাগে ব্যাগে তল্লাশি চালানো হয়। চারজনের কাছে সাড়ে ৯ কেজি স্বর্ণ পাওয়া গেছে। জব্দ স্বর্ণগুলো গলিয়ে টুকরো ও দণ্ডাকৃতি করে আনা হয়েছে। যাত্রীরা ওই স্বর্ণের কোনো কাগজপত্র দেখাতে পারেননি বলেও জানান ওসি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT