শুক্রবার ২৭ মে ২০২২, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

চট্টগ্রামে নব্য জেএমবির ৬ সদস্য গ্রেফতার

প্রকাশিত : ০৪:২৭ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২০ বুধবার ১২৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

চট্টগ্রামের লোহাগাড়া, সাতকানিয়ার কেরানিহাট ও বান্দরবান এলাকায় অভিযান চালিয়ে ছয় জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিট তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- মহিদুল আলম (২৪), মো. জহির উদ্দিন (২৮), মো. মঈন উদ্দিন (২০), মো. আবু সাদেক (১৯), রহমত উল্লাহ প্রকাশ আকিব (২৪) ও মো. আলা উদ্দিন (২৪)।

পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃতরা নব্য জেএমবির সদস্য। তারা নগরের দুই নম্বর গেইটে ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণের ঘটনায় অভিযুক্ত। এর আগেও এ হামলার সঙ্গে জড়িত থাকার দায়ে চার জনকে গ্রেফতার করা হয়েছিল। ইতোমধ্যে গ্রেফতারকৃত ১০ জনেরই বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া-সাতকানিয়া উপজেলায়।

সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার আসিফ মহিউদ্দীন বলেন, ‘লোহাগাড়া, কেরানিহাট ও বান্দরবান এলাকায় অভিযান চালিয়ে দুই নম্বর গেইটে ট্রাফিক পুলিশ বক্সে বিষ্ফোরণের ঘটনায় আরও ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা নব্য জেএমবির সদস্য। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ বক্সে জঙ্গি হামলার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা তারা স্বীকার করেছে।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT