বুধবার ২৭ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

চট্টগ্রামে ইউপি চেয়ারম্যানের ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত : ০৯:৩৭ পূর্বাহ্ণ, ১৫ অক্টোবর ২০২১ শুক্রবার ১৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের চেয়ারম্যান দিদারুল আলমের ওপর একদল সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বড়উঠান ইউনিয়নের বাদামতল এলাকায় ৭/৮জন সন্ত্রাসী বৃহস্পতিবার রাতের অন্ধকারে ওই হামলা করে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, দারগার হাট পূজা মণ্ডপ পরিদর্শন শেষে নিজ বাড়িতে ফেরার পথে বৃহস্পতিবার রাত ৮টার দিকে শাহমীরপুর বাদামতল রাস্তার মাথায় এ হামলা হয়।

এ সময় তার মাথায় আঘাত লাগলে তিনি অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়েন। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ জানান, চেয়ারম্যান দিদারুল আলমের ওপর সন্ত্রাসী হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রিত করেছে। এ বিষয়ে থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT