শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কিশোরীদের আত্মরক্ষার্থে মাসব্যাপী কারাতে প্রশিক্ষণের উদ্বোধন ◈ কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার ◈ ‘দেশে করোনায় মৃতদের ৬০ শতাংশের বেশি ডায়াবেটিস-উচ্চরক্তচাপের রোগী’ ◈ ঘাটতি পূরণে প্রাথমিক শিক্ষকদের জন্য ১১ দফা নির্দেশনা ◈ ইভ্যালি, ই-অরেঞ্জের প্রতারণার পর এবার আলোচনায় কিউকম ◈ বাংলাদেশিদের ওপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার জাপানের ◈ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নামে প্রতিবন্ধী কার্ড ◈ ১৫ দফা দাবিতে তিনদিনের ধর্মঘটের ডাক ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির ◈ করোনা: বরিশালে রেকর্ড সর্বনিম্ন শনাক্ত ◈ এখনও করোনা সংক্রমণের কোনও খবর আসেনি: শিক্ষামন্ত্রী

ঘরে থাকুন, নিজে নিরাপদ থাকুন অন্যকে নিরাপদে রাখুন : হানিফ এমপি

প্রকাশিত : ১০:৫০ পূর্বাহ্ণ, ৭ এপ্রিল ২০২০ মঙ্গলবার ৩২৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, করোনা ভাইরাস বাংলাদেশে মহামারি আকার ধারন না করলেও আমরা শঙ্কিত। এই ভাইরাস থেকে দুরে থাকার একমাত্র উপায় হচ্ছে ঘরে থাকা। ঘরে থাকার বিষয়টি নিশ্চিত হলেই কেবল এই ভাইরাস থেকে রেহায় পাওয়া সম্ভব।

শুক্রবার (৩ এপ্রিল) বেলা ১২টায় কুষ্টিয়ার আড়াইশ’ শয্যার হাসপাতালে করোনা সংক্রমন রোধে চিকিৎসকদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। সভায় হানিফ চিকিৎসকদেরর যথাযথ দায়িত্ব পালনের নির্দেশনা দেন।

এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভির আরাফাতসহ, দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে সকালে কুষ্টিয়া শহরের ১৪নং ওয়ার্ড আয়োজিত অসহায় কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অংশ নেন হানিফ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT