সোমবার ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া রুটে ফেরি চলাচল ব্যাহত

প্রকাশিত : ০৯:০২ পূর্বাহ্ণ, ৯ ফেব্রুয়ারি ২০২৩ বৃহস্পতিবার ৫৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ঘন কুয়াশার কারণে বৃহস্পতিবার ভোর ৬টা থেকে ফেরি চলাচল বন্ধ রয়েছে।

দৌলতদিয়া বিআইডব্লিউটিসি ঘাট কর্তৃপক্ষ জানায়, বুধবার রাতে ফেরি চলাচল স্বাভাবিক থাকলেও ভোর ৬টা থেকে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। ঘন কুয়াশা থাকায় মহাড়কে যানবাহনগুলোকে হেডলাইট জ্বালিয়ে চলাচল করতে দেখা গেছে।

ফেরি চলাচল বন্ধ থাকায় ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কে চলাচলকারী ট্রাক, বাস ও মাহেন্দ্র চালকসহ যাত্রীদের চরম দূভোর্গ পোহাতে হচ্ছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে ফেরি বন্ধের বিষয়টি নিশ্চিত করেন-বিআই ডব্লিউটিসির দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক মোহাম্মদ সালাহউদ্দীন।

কুয়াশা কেটে গেলে ফেরি চলাচল শুরু করা হবে বলে জানান তিনি।বর্তমানে এ নৌরুটে ১১টি ছোটবড় ফেরি চলাচল করছে বলে তিনি জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT