সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

গ্যালারিতে আফগানিস্তানের পতাকা হাতে কে এই সুন্দরী?

প্রকাশিত : ০৩:৩৯ অপরাহ্ণ, ৫ সেপ্টেম্বর ২০২২ সোমবার ২০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আফগানিস্তানের ক্রিকেটকে পূর্ণ সমর্থন দিয়ে যাচ্ছে বর্তমান তালেবান সরকার। যে কারণে মাঠে খেলোয়াড়রা নামলে গ্যালারিতে মন খুলে সমর্থন দিতে দেখা যায় আফগানি সমর্থকদের। বিশ্বের যে কোনো ভেন্যুতেই রশিদ-নবিদের জন্য সমর্থনের অভাব হয় না।

রঙিন পোশাকে জাতীয় পতাকা হাতে আফগান ক্রিকেটপ্রেমীদের ঠিক দেখা যায় গ্যালারিতে। সংযুক্ত আরব আমিরাতে চলমান এশিয়া কাপেও এমন দৃশ্য দেখা যাচ্ছে, যা রিলবন্দি করতে কার্পণ্য করছেন না ক্যামেরাম্যানরা।

আর এভাবেই ক্যামেরায় ধরা পড়েছেন এক আফগান সুন্দরী, যাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন চলছে আলোচনা। সবারই প্রশ্ন— কে এই আফগান সুন্দরী? তিনি কি তালেবান সরকার শাসিত আফগানিস্তান থেকে এসেছেন?

শারজায় শ্রীলংকার বিপক্ষে চলতি এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে অগণিত আফগানি সমর্থকদের মাঝে নেটিজেনদের চোখ আটকায় ওই সুন্দরীর দিকেই। তাকে দেখা যায়, শারজার গ্যালারিতে বসে আফগানিস্তানের জাতীয় পতাকা হাতে উচ্ছ্বাস প্রকাশ করতে। মনোযোগ দিয়ে খেলা দেখতে।

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে সেই সুন্দরীর ছবি ছড়িয়ে পড়লে খোঁজ নেন গণমাধ্যমকর্মীরা।

পরে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই জানা যায় যে, ওই সুন্দরী আফগান সমর্থকের নাম ওয়াজমা আয়ুবি। পেশাগত দিক দিয়ে আফগানিস্তানে নিজের আলাদা পরিচিতি দাঁড় করিয়েছেন ওয়াজমা। লামান ক্লোদিং নামে একটি নারী ফ্যাশন ও ডিজাইনিং প্রতিষ্ঠানের কর্ণধার তিনি। প্রতিষ্ঠানটি আফগানিস্তানের রাজধানী কাবুলে অবস্থিত। ক্রিকেট পাগল ওয়াজমা। তাই ব্যস্ততার ফাঁকেও খেলা দেখেন। বিশেষ করে নিজ দেশের খেলা দেখতে গ্যালারিতে এসে হাজির হন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT