সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

গোপালপুরে এমপির বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মিছিল ও সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ০৬:৫৪ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৮৮৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

টাঙ্গাইল-২ (গোপালপুর ও ভূঞাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য এমপি তানভীর হাসান ছোট মনির বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে ২১ সেপ্টেম্বর মিছিল ও সমাবেশ করেছে মির্জাপুর ইউনিয়নে আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের উদ্যোগে মোহনপুর উচ্চ বিদ্যালয়ে সামনে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ মিছিল মোহনপুর বাজার সহ বিভিন্ন রাস্তা ঘুরে এসে মোহনপুর ব্রীজ সংলগ্ন এসে শেষে হয়।

সমাবেশে বক্তব্য রাখেন সাকিব হোসেন মিন্টু (গোপালপুর উপজেলা শাখা সেচ্ছাসেবক লীগের নেতা) আলাউদ্দিন খান মাসুম ( পরিচালক আল-ফারুক ক্যাপ প্রোডাক্ট লিঃ)মোঃ মোনায়েম খান মিলন,(ইউপি সদস্য মির্জাপুর ইউনিয়ন পরিষদ) মোঃতোফাজ্জল হোসেন (প্রোঃ আশা অটো রাইচ মিল) মোঃ রফিকুল ইসলাম লাভলু (হেডমাষ্টার বরশিলা উচ্চ বিদ্যালয়) ও আলমীর হোসেন আলম সহ বিভিন্নস্তরের নেতাবৃন্দ।মিথ্যা মামলা দায়ের করায় নেতৃবৃন্দরা তীব্র প্রতিবাদ জানায়। বক্তারা সমাবেশে আরো বলেন, কথিত ডেঞ্জার জুয়েল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। এর আগে এই জুয়েল টাঙ্গাইল সদর থানায় ইয়াবাসহ গ্রেফতার হয়েছিল। বর্তমানে সে জামিনে রয়েছে। জামিনে বের হয়ে এই জুয়েল বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছে।

উল্লেখ্য, কথিত জুয়েল রানা নামের বাদী বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) টাঙ্গাইল বিচারিক হাকিম আদালতে (গোপালপুর আমলী আদালত) এই অভিযোগ দায়ের করেন । এতে হুকুমের আসামি করেন ৫ নম্বর বিবাদী করা হয় স্থানীয় সংসদ তানভীর হাসান ছোট মনিরকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT