রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গেইলের রেকর্ড ভাঙলেন বাবর

প্রকাশিত : ০৭:৩০ পূর্বাহ্ণ, ১৭ মার্চ ২০২৩ শুক্রবার ৬৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

পাকিস্তানের তারকা ক্রিকেটার বাবর আজম টি-টোয়েন্টিতে মাত্র ২৪৫ ইনিংসে ৯ হাজার রান সংগ্রহ করার মধ্য দিয়ে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ক্রিস গেইলকে ছাড়িয়ে রেকর্ড গরেছেন।

বৃহস্পতিবার লাহোরে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) এলিমিনেটর ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডের মুখোমুখি হয় বাবর আজমের নেতৃত্বাধীন পেশোয়ার জালমি। বাবর ৩৯ বলের ১০টি বাউন্ডারিতে সাহায্যে ৬৪ রানের ইনিংস খেলেন। তার ব্যাটে ভর করে ১৮৩ রান করে পেশোয়ার।

টার্গেট তাড়া করতে নেমে শোয়েব মাকসুদের ৪৮ বলের ৬০ রানের ইনিংসে ভর করে ৬ উইকেটে ১৭১ রান করতে পারে ইসলামাবাদ। ১২ রানের জয়ে দ্বিতীয় এলিমিনেটরে জায়গা করে নেয় পেশোয়ার।

আজ শুক্রবার লাহোর কালান্দার্সের মুখোমুখি হবে বাবর আজমরা। আজ জয় পেলে আগামীকাল মুলতান সুলতান্সের সঙ্গে ফাইনাল খেলতে পারবে পেশোয়ার।

বৃহস্পতিবার ৩৯ বলে ৬৪ রানের ঝড়ো ইনিংস খেলার মধ্য দিয়ে বাবর আজম ছাড়িয়ে যান ক্যারিবীয় কিংবদন্তি ক্রিস গেইলকে। তিনি টি-টোয়েন্টিতে ২৪৯ ইনিংসে ৯ হাজার রারেন মাইলফলক স্পর্শ করেন। এই রেকর্ড গড়তে বাবর খেলেছেন ২৪৫ ইনিংস।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT