মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

গুঞ্জনের শিকার

প্রকাশিত : ০৬:০০ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ১৯৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

দীপিকা পাড়ুকোন। বিয়ের পর থেকেই বহুবার মা হওয়ার গুঞ্জন উঠেছে তাকে নিয়ে। তবে এখনো তার সত্যতা পাওয়া যায়নি। সম্প্রতি আবার নতুন করে মা হওয়ার গুঞ্জন উঠেছে। গত বুধবার মুম্বইয়ে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি বা আইফা অ্যাওয়ার্ডের ২০তম আসর অনুষ্ঠিত হয়েছে।

সেখানে সবুজ গালিচায় আলো ছড়িয়েছেন দীপিকা। একটি হালকা বেগুনি রঙের গাউন পরে হাজির হন এ নায়িকা। এই অনুষ্ঠানের কিছু ছবিকে ঘিরেই শুরু হয়েছে গুঞ্জন। সেখানকার ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর থেকেই নানা মন্তব্য করা হয় নেট দুনিয়ায়। সেই ছবিগুলোতে দীপিকার ‘বেবি বাম্প’দেখা যাচ্ছে বলে অনেকেই মন্তব্য করেছেন। এর আগে মে মাসে নিউ ইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট-এ অনুষ্ঠিত মেট গালার একটি ছবিকে ঘিরে একই ধরনের গুঞ্জন উঠেছিল।

মেট গালা শেষে একটি পার্টিতে একসঙ্গে ছবি তোলেন প্রিয়াংকা চোপড়া, নিক জোনাস, দীপিকা পাড়ুকোনসহ আরো কয়েকজন। পরবর্তী সময়ে প্রিয়াংকা ছবিটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করলে অনেকেই মন্তব্য করেন, দীপিকা অন্তঃসত্ত্বা। এক সাক্ষাৎকারে এ গুঞ্জন প্রসঙ্গে দীপিকা বলেন, এটি সময় হলেই হবে।

বিয়ের পর মা হওয়াটাকেই গুরুত্ব দেয়া হয়। যাদের সন্তান আছে তাদের কাছ থেকে এমনটাই শুনেছি। অবশ্যই এটি এক সময় হবে। কিন্তু বিষয়টি নিয়ে জলঘোলা করা উচিত না। আমার ধারণা, যেদিন আমরা এ ধরনের প্রশ্ন করা বন্ধ করব, আমাদের পরিবর্তন আসবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT