মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

গাজীপুর মহানগর গাছা এলাকায় আন্তঃজেলা দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত : ০৭:২৪ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৭৮৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

গাজীপুর মহানগরীর গাছা হতে অভিনব কায়দায় মাদক পরিবহনকালে ১৫৩৩ বোতল ফেন্সিডিলসহ আন্তঃ জেলা মাদক ব্যবসায়ী চক্রের ২ সদস্যকে গ্রেফতার ও মাদক পরিবহণে ব্যবহৃত ট্রাকটি জব্দ করেছে র‌্যাব-১ ।

র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোয়েন্দা সূত্রে জানতে পারে যে, বেশ কিছুদিন ধরে একটি মাদক ব্যবসায়ী সিন্ডিকেট দিনাজপুর জেলার বিরামপুর সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে ফেন্সিডিল পাচার করে কৌশলে রাজধানীতে নিয়ে আসছে। এসব মাদক দ্রব্য সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের মাধ্যমে ছড়িয়ে পড়ছে রাজধানীসহ সারাদেশে। মাদক কারবারিরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করে আসছে। তারা মাদক পরিবহনে যাত্রীবাহী বাস, মৌসুমী শাক-সবজি বহনকারী ট্রাক, আম, ধান, গম, ভূট্টা ইত্যাদি পরিবহনকারী গাড়ি ব্যবহার করছে বলে বলে জানা যায়। র‌্যাব-১ মাদক চোরাচালানকারী এসব সিন্ডিকেটকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে করেছে।

শনিবার র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গাজীপুর মহানগরীর গাছা থানাধীন বোর্ড বাজারস্থ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পার্শ্বে অবস্থিত হাজী আবেদ আলী মার্কেটের মায়ের দোয়া রেফ্রিজারেটর শো-রুমের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আন্তঃ জেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য ১) মোঃ বিল­াল হোসেন (৩৮), পিতা- মোঃ আব্দুর রহমান, মাতা- মোছাঃ রাজিয়া বেগম, ২) মোঃ মানিক রতন (২৯), পিতা- শফীরুদ্দীন, মাতা- মোছাঃ নুরুন্নাহার, উভয় সাং- মির্জাপুর, পোঃ ও থানা- বিরামপুর, জেলা- দিনাজপুর’দ্বয়কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীদের চালিত ট্রাক হতে ১৫৩৩ বোতল ফেনসিডিল ও ০৩ টি মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT