শনিবার ০৫ ডিসেম্বর ২০২০, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

গাজীপুর টঙ্গী দত্তপাড়া এলাকায় দুই মাদক ব্যবসায়ীকে আটক করে

প্রকাশিত : ০৩:২৯ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৪৬১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

গাজীপুরের টঙ্গী দত্তপাড়া এলাকায় অভিযান চালিয়ে বিদেশি বিয়ার ও বিদেশি মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কুমিল্রা জেলার নাঙ্গলকোট থানার সাদবাড়িয়া গ্রামের মকবুল হোসেননের ছেলে মো. মিলন (৩০) ও টঙ্গীর দত্তপাড়া এলাকার মো.শহিদুল্লার ছেলে গালিব (২২)। গালিব একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিন বিভাগের ছাত্র।

টঙ্গী পূর্ব থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) শাহীন মোল্লা জানান, গোপন সংবাদের ভিত্তিতে দত্তপাড়া এলাকার জনৈক শহিদুল্লার বাড়িতে অভিযান চালায়। এ সময় মিলন ও গালিবকে আটক করা হয়। পরে তাদের বসতঘর তল্লাশি করে ৭২ ক্যান বিদেশি বিয়ার ও ১৪ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.কামাল হোসেন ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT