রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গণভবনে ছাত্রলীগের নতুন নেতৃত্বকে যে নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৮:২৪ পূর্বাহ্ণ, ২৩ ডিসেম্বর ২০২২ শুক্রবার ৪৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ভালোভাবে ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম পরিচালনার নির্দেশনা দিয়েছেন সংগঠনটির সাংগঠনিক অভিভাবক আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ছাত্রলীগের নবগঠিত কমিটি সাক্ষাৎ করতে গেলে তিনি এ নির্দেশনা দেন।

গত ৬ ডিসেম্বর অনুষ্ঠিত হয় ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন। এ সম্মেলনের ১৪ দিন পর গত মঙ্গলবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের আংশিক কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কেন্দ্রীয় কমিটিতে সভাপতি হয়েছেন সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক হয়েছেন শেখ ওয়ালী আসিফ ইনান। এছাড়া ঢাবি ছাত্রলীগের সভাপতি হয়েছেন মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত, ঢাকা মহানগর উত্তরের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহমেদ এবং দক্ষিণের সভাপতি রাজীবুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক সজল কুন্ড।

কমিটি গঠনের পর বৃহস্পতিবার বিকালে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে যান ছাত্রলীগের নবগঠিত কমিটির সদস্যরা।

জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৫টায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন ছাত্রলীগের নতুন নেতারা। এ সময় তাদের সঙ্গে বাংলাদেশ যুব মহিলা লীগের নবগঠিত কমিটির সভাপতি ডেইজি সারোয়ার, সাধারণ সম্পাদক শারমিন সুলতানাও উপস্থিত ছিলেন। সন্ধ্যায় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা থাকায় সভায় উপস্থিত নেতাদের সঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পরিচয় করিয়ে দেন।

এ বিষয়ে জানতে চাইলে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, আমরা যেন ভালোভাবে সংগঠন পরিচালনা করি সেই নির্দেশনা আপা (প্রধানমন্ত্রী) দিয়েছেন। আর আমাদের নির্বাচিত করায় আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছি। একই সঙ্গে তার কাছে দোয়া চেয়েছি, যাতে বাংলাদেশ ছাত্রলীগকে আরও সুন্দর ও বেগবান করতে পারি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT