বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গণঅধিকার পরিষদের নেতাদের গ্রেফতারের দাবি

প্রকাশিত : ০৬:২৩ পূর্বাহ্ণ, ২২ জুন ২০২৩ বৃহস্পতিবার ৬৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

গণঅধিকার পরিষদের নেতাদেরকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছে মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন আমরা মুক্তিযোদ্ধার সন্তান।

মঙ্গলবার এক জুম মিটিংয়ে সংগঠনটির নেতারা বলেছেন, বাংলাদেশের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিদেশী কতিপয় সংস্থা ও গ্রুপ গণতান্ত্রিক সরকারকে উৎখাত করে নিজেদের ফায়দা হাসিলের জন্য সরকারবিরোধী সংগঠনগুলোকে বিপুল পরিমাণ অর্থ দিয়ে মাঠে নামিয়েছে। যার প্রমাণ গণঅধিকার পরিষদ নামক সংগঠন।

তারা বলেন, দেশকে অস্থিতিশীল করার মাধ্যমে বিদেশী সন্ত্রাসী গ্রুপ বাংলাদেশের উন্নয়নের ধারা রুদ্ধ করতে চায়। সরকারের এতগুলো গোয়েন্দা সংস্থা এবং ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স থাকতে বিদেশী অবৈধ অর্থ গণঅধিকার পরিষদ নেতাদের হাতে কিভাবে পৌঁছালো?

তারা আরো বলেন,বাংলাদেশের মহান স্বাধীনতা যুদ্ধে বিরোধিতাকারীরা বাংলাদেশকে গভীর ষড়যন্ত্র শুরু করেছে। নীলনকশা করে অগণতান্ত্রিক পথে জনবিচ্ছিন্ন কাউকে ক্ষমতায় বসাতে চাচ্ছে।

আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন, সভাপতিমন্ডলীর জ্যেষ্ঠ সদস্য ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৪৬নং ওয়ার্ড কমিশনার মো. জাইদুল ইসলাম মোল্লা, মো. নুরুজ্জামান ভুট্টো, এনামুল হক কাজল, লুবনা খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মাসুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক অনি সামদানী চৌধুরী, দপ্তর সম্পাদক আব্দুর রউফ আনসারী, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মমিনসহ কেন্দ্রীয়,মহানগর ও জেলা শাখার নেতারা বক্তব্য রাখেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT