বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুশি হয়ে দম্পতিকে চকলেট দিলেন আদালত

প্রকাশিত : ০৬:৩২ পূর্বাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২৪ মঙ্গলবার ২৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

জন্মের পর থেকে ১০ মাস যাবত সন্তানকে দেখতে দেয়া হচ্ছে না বাবা কাজী মহিউদ্দিনকে। এমন অভিযোগে গত ৫ ফেব্রুয়ারি তিনি রিট পিটিশন জারি করেন তিনি। বাবার অভিযোগের ভিত্তিতে এবং আদালতের নির্দেশে ১০মাসের সন্তানকে নিয়ে সোমবার বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চে হাজির হন মা সাদিয়া সুলতানা।

পরে আদালতের আদেশে তাদের একটি কক্ষে কথা বলার সুযোগ দেয়া হয়। সেখানে বাবা-মা নিজের মধ্যে কথা বলে পরে আদালতকে জানান, তাদের মধ্যকার ইগোস্টিক সমস্যার কারণে দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। তবে ভবিষ্যতে কথা বলে তারা এটি সমাধানের চেষ্টা করবে। এবং এ সময়ের মধ্যে কাজী মহিউদ্দিন তার সন্তানকেও দেখতে দেয়া হবে।

এ সময় বাবা-মা দুজনেরই সংসার জোড়া লাগানোর বিষয়ে ইতিবাচক প্রতিক্রিয়া দেখে হাইকোর্ট অনেক খুশি হয়ে তাদের দুজনকে চকলেট দেন। ছয় মাস পরে তাদের অবস্থা সম্পর্কে আদালতকে জানাতে বলেছেন হাইকোর্ট। এ সময় আদালতে আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

এ সময় সপ্তাহে দুই থেকে তিন দিন সন্তানকে তার মায়ের বাসায় গিয়ে দেখার জন্যে বলেন আদালত। সেই সঙ্গে বাচ্চার কথা বিবেচনা করে নিজেদের সম্পর্ক পুনরুদ্ধারের পরামর্শও দেন হাইকোর্ট।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT