শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

খুলনায় আরও ১১ জনের মৃত্যু

প্রকাশিত : ১০:০৮ পূর্বাহ্ণ, ১৭ জুলাই ২০২১ শনিবার ৩১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

খুলনার দুই হাসপাতালে গত ২৪ ঘণ্টায় (শনিবার সকাল ৯টা) করোনায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা উপসর্গ নিয়ে করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। এর আগে গত ১৬ জুলাই খুলনার হাসপাতালগুলোতে ১৩ জন ও ১৫ জুলাই আরও ১৯ জন মারা যান।

গত ২৪ ঘণ্টায় খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে মারা গেছেন খুলনার টুটপাড়া এলাকার পারভীন আক্তার (৫৫), সেলিনা হোসেন (৫০), শেখ আবুল হোসেন (৬৫), পাইকগাছার বায়েজিদ সরদার (৪৫), খালিশপুর এলাকার মো. ইলাহি (৬৫), নড়াইলের মোয়াজ্জেম হোসেন (৭০) এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন যশোর নীলগঞ্জের জাকির হোসেন (৫৭), খুলনার দিঘলিয়ার সাহিদা বেগম (৫৫), শেখপাড়া সোনাডাঙ্গার মাহমুদা খানম (৫৯) ও নড়াইল লোহাগড়া এলাকার আবুল হোসেন (৮৫)।

জানা যায়, খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতাল, গাজী মেডিকেল কলেজ হাসপাতাল, জেনারেল হাসপাতাল ও আবু নাসের বিশেষায়িত হাসপাতালে বর্তমানে রোগী ভর্তি রয়েছে ৪০৩ জন। ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৫৭ জন।
খুলনা মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে গতকাল ৬৩২ জনের নমুনা পরীক্ষায় ২০০ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে খুলনা মহানগরী ও জেলার ৪৬১ জনের নমুনা পরীক্ষায় ১৪৯ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া বাগেরহাটে ৩০, সাতক্ষীরা ১, যশোর ১৪, নড়াইল ২, পিরোজপুর ২, ঢাকা ১ ও বরিশালে ১ জনের করোনা শনাক্ত হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT