শনিবার ১৭ এপ্রিল ২০২১, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

খালেদা জিয়ার বাসভবনে জীবানুনাশক স্প্রে

প্রকাশিত : ১২:১২ পূর্বাহ্ণ, ১৫ এপ্রিল ২০২০ বুধবার ১৪৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সদ্য কারামুক্ত হয়ে হোম কোয়ারেন্টিনে থাকা বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় জীবানুনাশক স্প্রে করা হয়েছে। মঙ্গলবার ফিরোজার আশপাশে এই স্প্রে করা হয়। করোনাভাইরাসের সংক্রমণ রোধে মঙ্গলবার জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারের তত্ত্বাবধানে জিয়াউর রহমান সংগঠনটির পক্ষ থেকে এ স্প্রে করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেডআরএফের সদস্য কৃষিবিদ সানোয়ার আলম, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য মো. তরিকুল ইসলাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT