বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

খাদ্য সহায়তা দিলেন ঢাকায় নিযুক্ত মুসলিম দেশের রাষ্ট্রদূতেরা

প্রকাশিত : ০৮:১৫ পূর্বাহ্ণ, ১২ এপ্রিল ২০২০ রবিবার ১৬৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বাংলাদেশে নভেল করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে সৃষ্ট পরিস্থিতিতে দরিদ্র মানুষের জন্য ছয় টন খাদ্য দিয়েছে ঢাকায় নিযুক্ত মুসলিমপ্রধান দেশের রাষ্ট্রদূতরা।
শনিবার রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় ঢাকার জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খানের নিকট ব্যক্তি পর্যায়ের এ খাদ্য সহায়তা হস্তান্তর করেন তারা।

এসময় পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন এ ধরনের উদ্যোগের জন্য মুসলিম রাষ্ট্রদূতদের ধন্যবাদ দেন।

রাষ্ট্রদূতদের মধ্যে ফিলিস্তিনের ইউসেফ এস ওয়াই রামাদান, সৌদি আরবের ইসা ইউসেফ ইসা আলদুহাইলান, মিশরের ওয়ালিদ আহমেদ শামসেলদিন ও ইন্দোনেশিয়ার রিনা প্রিত্যসমিয়ারসি সোয়েমারনো সেখানে ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT