শনিবার ২৫ মে ২০২৪, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

খন্দকার মোশাররফকে দেখতে হাসপাতালে গেলেন মঈন খান

প্রকাশিত : ০৮:৪৮ পূর্বাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২৪ শুক্রবার ২৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনকে দেখতে হাসপাতালে গিয়েছেন দলের আরেক স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে এভারকেয়ার হাসপাতালে গিয়ে চিকিৎসাধীন খন্দকার মোশাররফের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন ড. মঈন খান।

গত বছরের ১৭ জুন রাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে খন্দকার মোশাররফ হোসেনকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন থাকার পর ২৪ জুন খন্দকার মোশারাজনীররফকে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়। কিন্তু পুরোপুরি সুস্থ না হওয়ায় ২৭ জুন তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়।

সেখানে চিকিৎসা শেষে দুই মাস ১০ দিন পর ৫ সেপ্টেম্বর ঢাকায় ফেরেন। এরপর ৫ ডিসেম্বর তাকে আবারও এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT