মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ক্ষোভে ফুঁসছে হংকং, না খেলার ব্যাখ্যা দিলেন মেসি

প্রকাশিত : ০৫:৫১ অপরাহ্ণ, ৬ ফেব্রুয়ারি ২০২৪ মঙ্গলবার ১২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ফুটবল বিশ্বের এ সময়ের অন্যতম সেরা তারকা হলেন লিওনেল মেসি। আর্জেন্টিনার ইতিহাসের অন্যতম সেরা এই তারকার খেলা দেখার জন্য লাখ টাকা খরচ করতেও রাজি ভক্ত-সমর্থকরা।

কিন্তু আর্জেন্টাইন সুপারস্টারের খেলা দেখার আশায় এক হাজার হংকং ডলার তথা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৪ হাজার টাকা খরচ করে টিকিট কেটেও দেখার সৌভাগ্য হয়নি হংকংকের ফুটবলপ্রেমীদের। যে কারণে মাঠেই তারা ক্ষোভ প্রকাশ করেন।

গত রোববার হংকং স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে এক মিনিটও খেলানো হয়নি মেসিকে। এ ম্যাচটির জন্য আয়োজকদের অনুদান দিয়েছিল হংকং সরকার। সেখান থেকে অর্থ কেটে রাখার ইঙ্গিত দেওয়া হয়েছে।

মূলত হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে খেলতে পারেননি মেসি। কিন্তু মেসির খেলা দেখতে না পেরে টিকিটের মূল্য ফেরত চাচ্ছেন দর্শকরা।

এমন উত্তপ্ত পরিস্থিতিতে না খেলার কারণ প্রসঙ্গে আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি বলেন, আমি হংকংয়ে ম্যাচে খেলতে পারিনি, এটা দুঃখজনক। আমি সব সময়ই খেলতে চাই। বিশেষ করে আমরা যখন সফর করি এবং মানুষ আমাদের ম্যাচ দেখার জন্য উন্মুখ থাকে।

হংকংয়ের ফুটবলপ্রেমীদের উদ্দেশ্যে মেসি বলেন, আশা করছি আমরা আবার আসব এবং আরেকটা ম্যাচ খেলব আর আমি সেখানে থাকব। কিন্তু বাস্তবতা হচ্ছে, আমার খেলতে না পারাটা দুঃখজনক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT