বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ক্রিকইনফোর বর্ষসেরা একাদশে সাকিব-মুশফিক-মোস্তাফিজ

প্রকাশিত : ০৯:১৯ অপরাহ্ণ, ২ জানুয়ারি ২০২২ রবিবার ২১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সদ্য শেষ হওয়া বছরে মাঠের ক্রিকেটে যারা দুর্দান্ত পারফরম্যান্স করেছেন তাদের নিয়ে একাদশ সাজিয়েছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো।

ক্রিকইনফোর বর্ষসেরা সেই একাদশের টেস্ট দলে সুযোগ হয়নি বাংলাদেশ দলের কোনো ক্রিকেটারের। টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন মোস্তাফিজুর রহমান।

তবে ওয়ানডে একাদশে ঠিকই স্থান করে নিয়েছেন জাতীয় দলের সাবেক দুই অধিনায়ক সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। তাদের সঙ্গে আছেন জাতীয় দলের তারকা পেসার মোস্তাফিজুর রহমান।

তবে ক্রিকইনফোর ওয়ানডের বর্ষসেরা একাদশে নেই ভারত, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের কোনো ক্রিকেটার।

পাকিস্তানকে নেতৃত্ব দেওয়া বাবর আজমকে অধিনায়ক করে ওয়ানডে ও টি-টোয়েন্টির একাদশ সাজিয়েছে ইএসপিএন ক্রিকইনফো।

ক্রিকইনফোর ওয়ানডেতে বর্ষসেরা একাদশ: পল স্টারলিং, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), রিভি ভেন দার ডুসেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ওয়ানেন্দু হাসারঙ্গা, সিমি সিং, জশ লিটল, দুস্মন্ত চামিরা ও মোস্তাফিজুর রহমান।

ক্রিকইনফোর টি-টোয়েন্টির বর্ষসেরা একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, মঈন আলি, গ্লেন ম্যাক্সওয়েল, লিয়াম লিভিংস্টোন, গ্লেন ফিলিপস, ওয়ানেন্দু হাসারঙ্গা, হার্সেল প্যাটেল, রশিদ খান, মোস্তাফিজুর রহমান ও শাহিন শাহ আফ্রিদি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT