বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ক্যাটরিনা-ভিকির মধুচন্দ্রিমার পরিকল্পনা ফাঁস!

প্রকাশিত : ০৯:৩৪ অপরাহ্ণ, ৮ ডিসেম্বর ২০২১ বুধবার ৪০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের ধুমধাম চলছে। তিন দিনের জমকালো আয়োজন ইতোমধ্যে শুরু হয়ে গেছে। ভারতের গণমাধ্যমের খবর বলছে, সোমবারই বিয়ের ভেন্যু জয়পুরের বারওয়ারার সিক্স সেনেসেসে রিসোর্টে পৌঁছে গেছে গেছেন এ জুটি। সঙ্গে রয়েছে তাদের পরিবার ও ঘনিষ্ঠরা।

মঙ্গলবার থেকে ক্যাট-ভিকির বিয়ে পূর্ব অনুষ্ঠানমালা শুরু হয়ে গেছে। আজ হলুদ সন্ধ্যা, কাল সাত পাকে বাঁধা পড়বেন। প্রচলিত প্রথা মেনেই বিয়েবন্ধনে আবদ্ধ হচ্ছেন তারা। বৃহস্পতিবার বিকাল ৩টায় বিয়ের মূল অনুষ্ঠান।

বিয়ের পর তাদের সংবর্ধনাও দেওয়া হবে। যেখানে দুজনের বন্ধু, শুভাকাঙ্ক্ষী, সহকর্মীদের দাওয়াত করা হবে। মধুচন্দ্রিমার পরিকল্পনাও করে রেখেছেন ক্যাটরিনা।
পিঙ্কভিলার বরাত দিয়ে ভারতের জনপ্রিয় সংবাদমাধ্যম বলিউড বাবলের বুধবারের প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর ক্যাটরিনাকে ভিকির মধুচন্দ্রিমার পরিকল্পনা ফাঁস হয়ে গেছে। তারা দুজন মালদ্বীপে উড়াল দেবেন, সেখানে একান্তে সময় কাটাবেন।

জানা গেছে, বৃহস্পতিবার জয়পুরে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে ছোট্ট ভ্যাকেশন নেবেন ক্যাটরিনা। পরে সময় করে মধুচন্দ্রিমার জন্য মালদ্বীপে যাবেন।

তবে হানিমুনে যাওয়ার আগেই মুম্বাইয়ের তাজ ল্যান্ড ইন্ডে ভিকি-ক্যাটরিনার সংবর্ধনা হবে। যেখানে তাদের বন্ধু ও সহকর্মীদের আমন্ত্রণ জানানো হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT