শুক্রবার ২৭ মে ২০২২, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কোপা আমেরিকা: ১০ দলের মধ্যে পাঁচ দলেই করোনা

প্রকাশিত : ১০:৪৫ পূর্বাহ্ণ, ২৩ জুন ২০২১ বুধবার ৮৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বিশ্বের সবচেয়ে নিরাপদ ক্রীড়া ইভেন্ট হতে চলেছে কোপা আমেরিকা- কনমেবল কর্তৃপক্ষ ব্রাজিলে কোপা আমেরিকা আয়োজনের ঘোষণা দেওয়ার সময় এমনটাই বলেছিল। সেটা যে কত বড় ভুল ধারণা ছিল, তা দিনে দিনে প্রমাণ হচ্ছে।

প্রতিযোগিতাটির দলগুলোর মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সংখ্যা বেড়েই চলছে। ভেনেজুয়েলা, কলম্বিয়া ও বলিভিয়ার পর এবার ভাইরাসটি হানা দিয়েছে পেরু ও চিলি দলে। তবে চিলি কোচ মার্টিন লাসার্ত অবশ্য তার খেলোয়াড়দের ব্যাপারে বলেছেন তারা ভুল করেছেন।

বলিভিয়ার স্ট্রাইকার মার্সেলো মার্তিন্স, অস্কার রিবেরা ও জাউমে কুইয়া আক্রান্ত হন। চিলির ঘরেও শনাক্ত হওয়ার খবর বেরিয়েছে। এর আগে খেলোয়াড়, অফিসিয়ালস ও হোটেল কর্মকর্তা মিলে কোপা আমেরিকার সঙ্গে সংশ্লিষ্ট মোট ৫২ জনের শরীরে ভাইরাসটি পাওয়া গিয়েছিল। বর্তমানে সংখ্যাটা ৬৫।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT