শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কিশোরীদের আত্মরক্ষার্থে মাসব্যাপী কারাতে প্রশিক্ষণের উদ্বোধন ◈ কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার ◈ ‘দেশে করোনায় মৃতদের ৬০ শতাংশের বেশি ডায়াবেটিস-উচ্চরক্তচাপের রোগী’ ◈ ঘাটতি পূরণে প্রাথমিক শিক্ষকদের জন্য ১১ দফা নির্দেশনা ◈ ইভ্যালি, ই-অরেঞ্জের প্রতারণার পর এবার আলোচনায় কিউকম ◈ বাংলাদেশিদের ওপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার জাপানের ◈ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নামে প্রতিবন্ধী কার্ড ◈ ১৫ দফা দাবিতে তিনদিনের ধর্মঘটের ডাক ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির ◈ করোনা: বরিশালে রেকর্ড সর্বনিম্ন শনাক্ত ◈ এখনও করোনা সংক্রমণের কোনও খবর আসেনি: শিক্ষামন্ত্রী

‘কোনো ধোঁকাবাজ আল্লাহর বন্ধু নয়’

প্রকাশিত : ০৬:২৮ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৮১৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

জাতীয় শিশু-কিশোর সাংস্কৃতিক সংগঠন কলরবের অন্যতম জনপ্রিয় শিল্পী রায়হান ফারুক। বরাবরই তার সংগীতে থাকে ভিন্নধর্মী আমেজ। সফলতার এ পর্যায়ে রিলিজ হল শিল্পীর ‘ধোঁকাবাজ’ শিরোনামের একটি চমৎকার ইসলামী সংগীত। যা ইতিমধ্যেই শ্রোতা মহলে ব্যাপক সাড়া জাগিয়েছে।

সংগীতটির মাধ্যমে বর্তমান সময়ের কিছু চিত্র তুলে ধরা হয়েছে, যেখানে বলা হয়েছে একজন প্রকৃত মুসলমান কখনও প্রতারক বা ধোঁকাবাজ হতে পারে না। সেখানে বলা হয়েছে শাসকগোষ্ঠী হজরত ওমরের (রা.) আদর্শে উজ্জীবিত হলেই সমাজে শান্তি-শৃংখলা ফিরে আসবে।

শিল্পী রায়হান ফারুক জানান, বর্তমান সময়ে মুসলিম উম্মাহর মাঝে ধোঁকাবাজি প্রতারণার মতো মারাত্মক ব্যাধিটি ছড়িয়ে পড়েছে, যা মুনাফিকের বৈশিষ্ট্য। আমি চেয়েছি এর মাধ্যমে সবাইকে সচেতন করতে, এর জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস। এই সংগীতটি সমাজের সর্বস্তরের মানুষকে সচেতন করে তুলবে এটিই তার প্রত্যাশা।

ইউটিউব চ্যানেল হলি টিউন থেকে রিলিজ হওয়া গানটি ইতিমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। শিল্পী রায়হান ফারুকের স্বপ্নে বিভোর নামে চমৎকার একটি সংগীত রিলিজ হয়েছে। এ ছাড়াও শিল্পীর জনপ্রিয় কয়েকটি সংগীত হলি টিউনের ইউটিউব চ্যানেলে রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT