শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কেপিসির উদ্যোগে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

প্রকাশিত : ০৯:১৪ অপরাহ্ণ, ৩ মে ২০২০ রবিবার ১৫৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির উদ্যোগে হত দরিদ্র ও কর্মহীন হয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মুহাম্মাদ ওবায়দুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, সাধারণ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু রাসেল, কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সহ সভাপতি মীর আল আরেফিন বাবু, জামিল হাসান খান খোকন, সাধারন সম্পাদক সোহেল রানা, যুগ্ম সম্পাদক শেখ হাসান বেলাল, আরিফুজ্জামান লিপ্টন, কোষাধ্যক্ষ মিলন উল্লাহ, দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ, তথ্য ও গবেষণা সম্পাদক ইমরান হাসান পাপ্পু, নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, তৌফিক তপনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মুহাম্মাদ ওবায়দুর রহমান বলেন, সাংবাদিক সমাজ শুধু লেখনীর মাধ্যমে নয় তারা আজ খাদ্য সামগ্রী নিয়ে সরাসরি মানবকল্যানে মাঠে নেমেছেন এটা অত্যন্ত প্রশংসাযোগ্য। মানব সেবার চেয়ে বড় কিছু আর হতে পারে না। এছাড়াও সাংবাদিকনেতৃবৃন্দ কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেনের মহানুভবতার প্রশংসা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT