শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কেন্দ্রের সামনে উত্তেজনা, পুলিশের ধাওয়া

প্রকাশিত : ১০:৪৪ অপরাহ্ণ, ১৫ জুন ২০২২ বুধবার ৪৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্রে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে তুমুল উত্তেজনার পরিস্থিতি সৃষ্টি হওয়ায় বন্ধ রয়েছে ফল ঘোষণা।
জানা গেছে, জেলা শিল্পকলা একাডেমিতে স্থাপিত ফলাফল ঘোষণা কেন্দ্রে দুইবারের মেয়র স্বতন্ত্র প্রার্থী মো. মনিরুল হক সাক্কু রাত পৌনে ৯টার দিকে উপস্থিত হন। তার সামনেই নৌকা নৌকা বলে স্লোগান দিচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী আরফানুল হক রিফাতে বেশ কিছু সমর্থক।

রাত ৯টা পর্যন্ত ১০১টি কেন্দ্রের ফল ঘোষণা হয়। তাতে ৬২৯ ভোটে এগিয়ে ছিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত।

১০১ কেন্দ্রে মনিরুল হক সাক্কু টেবিল ঘড়ি প্রতীকে পেয়েছেন ৪৮ হাজার ৪৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী রিফাত পেয়েছেন ৪৭ হাজার ৮৬৩ ভোট।

ফল ঘোষণা শুরুর আগে রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী বলেন, বৃষ্টির কারণে প্রিজাইডিং অফিসারের আসতে সময় লাগছে। এ কারণে ফল জানাতে কিছুটা দেরি হচ্ছে।
বুধবার সকাল ৮টায় ভোট শুরু হয়ে শেষ হয় বিকাল ৪টায়। উৎসবমুখর পরিবেশেই স্থানীয় সরকারের এই ধাপের নির্বাচন হয়েছে। দিনভর ভোটগ্রহণ শেষে জেলা শিল্পকলা একাডেমিতে স্থাপিত ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র থেকে কেন্দ্রভিত্তিক ফল ঘোষণা শুরু হয়। এই নির্বাচনে মোট কেন্দ্র সংখ্যা ১০৫টি, ভোটার ২ লাখ ২৯ হাজার ৯২০ জন।

বিদায়ী মেয়র সাক্কু বিএনপি থেকে বহিষ্কৃত হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। তার মতোই দল থেকে বহিষ্কৃত হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে ভোটের লড়াইয়ে নামেন কায়সার।
আওয়ামী লীগ নেতা রিফাত দলীয় প্রতীক নৌকা নিয়েই প্রার্থী হন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT