শুক্রবার ০৬ আগস্ট ২০২১, ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কেউ বেঁচে নেই রাশিয়ার বিধ্বস্ত উড়োজাহাজের

প্রকাশিত : ১১:০০ পূর্বাহ্ণ, ৮ জুলাই ২০২১ বৃহস্পতিবার ২৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নির্দিষ্ট সময়েই রানওয়ে ছেড়ে আকাশে উড়েছিল রাশিয়ার একটি যাত্রীবাহী উড়োজাহাজ। ২২ জন যাত্রী এবং ৬ জন বিমান ক্রু সদস্য নিয়ে মাঝ আকাশেই উধাও হয়ে যায় এটি। ২৮ আরোহী নিয়ে বিধ্বস্ত উড়োজাহাজের কেউ বেঁচে নেই বলে জানিয়েছেন উদ্ধারকারী কর্মকর্তারা।

রাশিয়ার সংবাদ সংস্থা তাস সূত্রে খবর, উড়োজাহাজটি মঙ্গলবার পেট্রোপাভলোভস্ক-কামচাটস্কি থেকে পালানায় যাচ্ছিল। পালানায় নামার কিছুক্ষণ আগেই উড়োজাহাজটি সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় এয়ার ট্রাফিক কন্ট্রোলের। দুর্ঘটনায় সবার মৃত্যু হয়েছে। সমুদ্রে উড়োজাহাজটির ধ্বংসাবশেষ খুঁজে পাওয়া গিয়েছে।

আরোহীদের মধ্যে পালানার মেয়র ওলগা মোখায়েরভাও ছিলেন বলে বার্তা সংস্থা তাস জানিয়েছে। তাসের তথ্য অনুযায়ী, বিমানটি ১৯৮২ সালে নির্মিত হয়েছিল। স্থানীয় আবহওয়া কেন্দ্রের বরাত দিয়ে বার্তা সংস্থা ইন্টারফ্যাক্স জানিয়েছে, ঘটনার সময় কামচাটকা উপদ্বীপের উত্তরাঞ্চলের আকাশ মেঘাচ্ছন্ন ছিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT