বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
◈ জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন ◈ হোটেলে নারী চিকিৎসকের গলাকাটা লাশ, ‘প্রেমিক’ গ্রেফতার ◈ সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত ‘অসত্য’ কথা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ রাশিয়ার বিমান ঘাঁটির ভয়াবহ ক্ষতি ◈ সিঙ্গাপুর ছেড়ে নতুন গন্তব্যে শ্রীলংকার সাবেক প্রেসিডেন্ট ◈ ভিপি নুরকে ৭ কর্মদিবসের মধ্যে হাজিরের নির্দেশ, অন্যথায় পরোয়ানা ◈ নতুন অস্ত্র পাচ্ছে ইউক্রেন, ৮০ কিলোমিটার দূর থেকে গুঁড়িয়ে দেবে লক্ষ্যবস্তু ◈ রাশিয়া থেকে ৩ লাখ টন গম আমদানি করবে সরকার ◈ নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু, ‘টার্গেট’ বড় ‘শোডাউন’ ◈ ‘শেষ ইউক্রেনীয় জীবিত থাকা পর্যন্ত ন্যাটো লড়াই করবে’

কৃষকলীগ নেতা সফিকুলের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা

প্রকাশিত : ০৩:৪৩ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৭২৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজধানীর কলাবাগান ক্লাবের সভাপতি ও কৃষকলীগ নেতা সফিকুল ইসলাম ফিরোজের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করেছে র‌্যাব। আজ শনিবার (২১ সেপ্টেম্বর) ধানমণ্ডি থানায় এই মামলা করে র‌্যাব। ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ ভোররাতের দিকে ফিরোজের বিরুদ্ধে দুটি আলাদা মামলা দায়ের করা হয়েছে। একটি অবৈধ অস্ত্র রাখার দায়ে, অপরটি মাদক রাখায়। এতে তার সহযোগী আটক অপর চারজনকেও আসামি করা হয়েছে। আজ শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে তাদের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হবে।

গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে অবৈধ অস্ত্র বহন ও ক্লাবে ইয়াবাসহ জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদি পাওয়ায় কলাবাগান ক্রীড়া ক্লাবের সভাপতি ও কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য সফিকুল আলম ফিরোজসহ তার চার সহযোগীকে আটক করে র‌্যাব। এরপর প্রয়োজনীয় জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ধানমণ্ডি থানায় হস্তান্তর করা হয়।

এদিন দুপুরে সফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-২ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সন্ধ্যার পর কলাবাগান ক্লাবে অভিযান চালায় র‌্যাব। এতে একটি অবৈধ পিস্তল ও কয়েকটি গুলি এবং হলুদ রংয়ের ইয়াবাসহ জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করে র‌্যাব।

গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত কলাবাগান ক্রীড়া চক্রে অভিযান চালানো হয়। অভিযান শেষে র‌্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাহ সাংবাদিকদের জানান, অভিযানে জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন কয়েন, ৫৭২ প্যাকেট আমেরিকান গোল্ডেন কার্ড, একটি বিদেশি পিস্তল, তাজা গুলি ও হলুদ রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ রকম ইয়াবা আগে কখনও দেখা যায়নি।

তিনি বলেন, ‘আমরা ধারণা করছি, এখান থেকে ক্যাসিনোর মূল সামগ্রী সরিয়ে ফেলা হয়েছে। তবে ক্যাসিনো খেলার কয়েনসহ অনেক সামগ্রী উদ্ধার করা হয়েছে।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT