শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ব্যাংকারদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক, ১ মার্চ থেকে কার্যকর ◈ জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে ◈ মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা ◈ করোনায় শনাক্ত ১০ হাজার ছাড়াল ◈ এমন কোনো দেশ নাই যেখানে এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ শাবিতে অনশনরত দুইজন হাসপাতালে, চিকিৎসায় মেডিকেল টিম ◈ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী ◈ পুলিশ সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক ◈ অসহিষ্ণুতায় অনেক ছোট ঘটনা বড় রূপ পায় ◈ চালের কৃত্রিম সংকট অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিন

কৃষকলীগ নেতা সফিকুলের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা

প্রকাশিত : ০৩:৪৩ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৫৯০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজধানীর কলাবাগান ক্লাবের সভাপতি ও কৃষকলীগ নেতা সফিকুল ইসলাম ফিরোজের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করেছে র‌্যাব। আজ শনিবার (২১ সেপ্টেম্বর) ধানমণ্ডি থানায় এই মামলা করে র‌্যাব। ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ ভোররাতের দিকে ফিরোজের বিরুদ্ধে দুটি আলাদা মামলা দায়ের করা হয়েছে। একটি অবৈধ অস্ত্র রাখার দায়ে, অপরটি মাদক রাখায়। এতে তার সহযোগী আটক অপর চারজনকেও আসামি করা হয়েছে। আজ শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে তাদের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হবে।

গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে অবৈধ অস্ত্র বহন ও ক্লাবে ইয়াবাসহ জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদি পাওয়ায় কলাবাগান ক্রীড়া ক্লাবের সভাপতি ও কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য সফিকুল আলম ফিরোজসহ তার চার সহযোগীকে আটক করে র‌্যাব। এরপর প্রয়োজনীয় জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ধানমণ্ডি থানায় হস্তান্তর করা হয়।

এদিন দুপুরে সফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-২ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সন্ধ্যার পর কলাবাগান ক্লাবে অভিযান চালায় র‌্যাব। এতে একটি অবৈধ পিস্তল ও কয়েকটি গুলি এবং হলুদ রংয়ের ইয়াবাসহ জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করে র‌্যাব।

গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত কলাবাগান ক্রীড়া চক্রে অভিযান চালানো হয়। অভিযান শেষে র‌্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাহ সাংবাদিকদের জানান, অভিযানে জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন কয়েন, ৫৭২ প্যাকেট আমেরিকান গোল্ডেন কার্ড, একটি বিদেশি পিস্তল, তাজা গুলি ও হলুদ রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ রকম ইয়াবা আগে কখনও দেখা যায়নি।

তিনি বলেন, ‘আমরা ধারণা করছি, এখান থেকে ক্যাসিনোর মূল সামগ্রী সরিয়ে ফেলা হয়েছে। তবে ক্যাসিনো খেলার কয়েনসহ অনেক সামগ্রী উদ্ধার করা হয়েছে।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT