মঙ্গলবার ০৫ জুলাই ২০২২, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

কুষ্টিয়া কারাগারে ধারণ ক্ষমতার অতিরিক্ত বন্দী

প্রকাশিত : ০৯:৩৯ অপরাহ্ণ, ২১ এপ্রিল ২০২০ মঙ্গলবার ২২৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়া জেলা কারাগারে বর্তমানে ধারণ ক্ষমতার অতিরিক্ত বন্দী গিজগিজ করছে। করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকির কারণে দেশের কারাগারগুলো থেকে লঘু অপরাধে দণ্ডিত আসামিদের মুক্তির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

সেই নির্দেশ মোতাবেক কুষ্টিয়া জেলা কারাগার থেকে লঘু দণ্ডপ্রাপ্ত অপরাধীদের তালিকা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কুষ্টিয়া জেলা কারাগারের সুপার জাকের হোসেন।

মঙ্গলবার (২১ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করে কুষ্টিয়া জেলা কারাগারের জেল সুপার জাকের হোসেন বলেন, কুষ্টিয়া জেলা কারাগারে ৬০০ বন্দীর ধারণ ক্ষমতা রয়েছে। এখন পর্যন্ত বন্দী আছে ৯০০ বেশি। করোনা পরিস্থিতিতে সামাজিক ‍দূরত্ব মানা এখানে প্রায় অসম্ভব। তবে এখন পর্যন্ত জেলা কারাগারে থাকা কোনো রোগী করোনায় আক্রান্ত হয়নি।

তিনি আরও বলেন, সরকারের নিদের্শনা অনুযায়ী আমাদের কাছ থেকে কম ও লঘু সাজাপ্রাপ্তদের একটি তালিকা স্বরাষ্ট্র মন্ত্রণালয় চেয়েছিল। আমরা তা পাঠিয়েছি। এদের মুক্তির ব্যাপারে সিদ্ধান্ত হলেও হতে পারে বলেও জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT