সোমবার ০৮ মার্চ ২০২১, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বগুড়ায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের আশঙ্কা, ১৪৪ ধারা জারি ◈ বড় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ছোট ভাইয়ের ◈ কিশোরগঞ্জে কমিউনিস্ট পার্টির ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ◈ হোয়ান লাপোর্তে বার্সেলোনার সভাপতি ◈ শেষ মুহূর্তে বেনজেমার গোল, ডার্বিতে হার এড়াল রিয়াল ◈ পরমাণু সমঝোতা পুনর্বহাল করতে আমেরিকার সঙ্গে আলোচনায় প্রস্তুত রাশিয়া ◈ ভারতে ১৫০ রোহিঙ্গা আটক, ফেরত পাঠানোর আশঙ্কা ◈ পুকুরে মাটি খুঁড়তে গিয়ে মিলল সোনালি মূর্তি ◈ নেত্রকোনায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুলিশ বিভাগের শ্রদ্ধাঞ্জলি ◈ বিশ্বের সর্বনিম্ন মুক্ত দেশ সিরিয়া, দ্বিতীয় সর্বনিম্ন মুক্ত অঞ্চল তিব্বত

কুষ্টিয়ায় সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিতকরণের জন্য অভিযান

প্রকাশিত : ০৭:৩২ অপরাহ্ণ, ৯ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার ১১৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ষ্টিয়ায় জনগণকে ঘরে থাকার জন্য উদ্বুদ্ধকরণ ও সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিতকরণের জন্য কুষ্টিয়া পৌর মার্কেটে এ অভিযান পরিচালনা করা হয়। একই সাথে বাজারে জনসমাগম কমাতে রাস্তায় বসা দোকানগুলোকে পাশের পাবলিক লাইব্রেরি মাঠে স্থানান্তর করা হয়। কুষ্টিয়া জেলা প্রশাসকের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্টেট জনাব এ.বি.এম আরিফুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন। তিনি জানান, বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন স্যারের নির্দেশনা মোতাবেক নিয়মিত বাজার মনিটরিং ও জনগণকে ঘরে থাকার জন্য উদ্বুদ্ধকরণ ও সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিতকরণের জন্য কুষ্টিয়া পৌর মার্কেটে অভিযান পরিচালনা করা হয় এবং বাজারে জনসমাগম কমাতে রাস্তায় বসা দোকানগুলোকে পাশের পাবলিক লাইব্রেরি মাঠে স্থানান্তর করা হয়। যেন মানুষ দুভাগে ভাগ হয়ে ফাঁকা জায়গায় সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের জরুরী নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি কিনতে পারে। পাশাপাশি বাজারের দোকানগুলোর সামনে সামাজিক দূরত্ব বজায় নিশ্চিতকল্পে দাগ দিয়ে দেওয়া হয়। এসময় উপস্থিত সকলকে বিনা প্রয়োজনে বাইরে বের না হয়ে ঘরে থাকার ও সরকারি নির্দেশনা মেনে চলার অনুরোধ করা হয়। জনকল্যাণে ও জনসচেতনতায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT