রবিবার ২৯ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় সরকারি নির্দেশনা অমান্য করায় জরিমানা

প্রকাশিত : ০৯:৩৬ অপরাহ্ণ, ২১ এপ্রিল ২০২০ মঙ্গলবার ৯০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়ার ভেড়ামারায় সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে ৪ জনকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২০ এপ্রিল) দুপুরে ভেড়ামারা শহরে এ অভিযান পরিচালনা করেন ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল মারুফ। তিনি জানান, সোমবার ভেড়ামারা শহরে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮, ২৫(১)(খ) ধারার অপরাধ করায় (২) মতে, শাহজাহান ক্রোকারিজকে ১০ হাজার, হানিফ হার্ডওয়্যারকে ৭ হাজার, শফি স্টোরকে ৫ হাজার ও ইয়ারুল টেলিকমকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরও পড়ুন  


© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT