শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় বীজের দাম বেশি রাখায় জরিমানা

প্রকাশিত : ০৭:৩২ অপরাহ্ণ, ১৩ এপ্রিল ২০২০ সোমবার ৩৩৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়ার মিরপুরে বীজের দাম বেশি রাখায় এবং নকল মোড়কে বীজ বাজারজাতকরণের অভিযোগে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৩ এপ্রিল) দুপুরে মিরপুর বাজারে এই অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন মিরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রাকিবুল হাসান। তিনি জানান, নকল মোড়কে বীজ বাজারজাতকরণ এবং বীজের দাম বেশি রাখায় রণক বীজ ভাণ্ডারে অভিযান চালানো হয়। এ সময় রণক বীজ ভাণ্ডারের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রমেশ চন্দ্র ঘোষসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT