বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় চাঁদা চাওয়ার অভিযোগে দুই যুবলীগ নেতা আটক

প্রকাশিত : ০৭:২৮ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ১,০২৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়ায় চাঁদা চাওয়ার অভিযোগে যুবলীগের দুই নেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ । আটককৃতরা হলো কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু ও পৌর যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান সুজন। শুক্রবার রাত ১০টার দিকে ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাদের আটক করে কুষ্টিয়া ডিবি পুলিশ । ইবি থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আরিফ জানান, এ ব্যাপারে আটককৃত কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু আটক, পৌর যুবলীগের সভাপতি শরাফুজ্জামান সুজনসহ পলাতক, ছাত্রলীগের সাবেক নেতা বিকাশ, তুহিনসহ মোট ৬ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। , আলামিন জোয়ার্দার নামের এক ব্যাক্তি এ মামলা দায়ের করেছে। সে একজন ব্যবসায়ী বলে জানা গেছে । কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত সাংবাদিকদের জানিয়েছেন, চাঁদা চাওয়ার অভিযোগে তাদের আটক করা হয়েছে। এ ব্যাপারে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় মামলা দায়ের করা হয়েছে ।এদিকে ইসলামী বিশ্ববিদ্যালয়ে অশান্ত পরিবেশ সৃষ্টি, টেন্ডারবাজির অভিযোগ রয়েছে যুবলীগের এই দুই নেতার বিরুদ্ধে।এছাড়াও ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মধ্যে সৃষ্ট বিভেদকে কেন্দ্র করে ক্যাম্পাস এলাকায় অশান্ত পরিবেশ তৈরির অভিযোগ আছে বলেও সূত্র দাবি করছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT