বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম

কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১১ জনের মৃত্যু

প্রকাশিত : ১০:৩৬ পূর্বাহ্ণ, ২৯ জুলাই ২০২১ বৃহস্পতিবার ৭৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনা এবং উপসর্গ নিয়ে আরও ১১ জন প্রাণ হারিয়েছেন। এর মধ্যে নয়জন করোনায় আক্রান্ত হয়ে এবং দুইজন করোনার উপসর্গ নিয়ে মারা যান। এছাড়াও একই সময়ে জেলায় নতুন করে আরও ১৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৮ দশমিক ৫৪ শতাংশ।

আজ বৃহস্পতিবার করোনা ডেডিকেটেড কুষ্টিয়া জেনারেল হাসপাতালের উপ-পরিচালক ডা. আব্দুল মোমেন এই তথ্য জানান। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় জেলায় মোট ১১ জন ব্যক্তি মারা গেছেন। এর মধ্যে ৯ জন করোনা আক্রান্ত এবং দুইজন করোনার উপসর্গ নিয়ে মারা যান।

তিনি আরও জানান, বর্তমানে হাসপাতালে ১৫১ জন করোনায় আক্রান্ত রোগী ও ৫০ জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন। জেলায় হোম আইসোলেশনে আছেন তিন হাজার ২২১ জন।
প্রসঙ্গত, কুষ্টিয়ায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ৫১ জন। আর প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন ৫৩১ জন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT